স্কাই গ্লাস স্থাপিত-ভিতরে স্বর্গের সাথে টিভি পান

সতর্কতা অবলম্বন করার জন্য একটি সত্য হবে যে টেলিভিশনের কারণে স্কাইয়ের নিবন্ধগুলিতে প্রবেশের জন্য গ্রাহকদের কমপক্ষে 26 £ 1 মাস ব্যয় করতে হবে। যেহেতু আপনি সেগুলিকে এক-একটি পুট খুঁজে পেতে পারেন, স্কা ই- https://theskystore.in/bn/ এর নির্দেশিকা হল অন্যান্য বিভিন্ন লাভজনক ফাংশন। আপনার পরিধান খোলার প্রয়োজন নেই এবং প্রতি অ্যাপের জন্য ধন্যবাদ স্ক্রোল করুন যাতে আপনি দেখার জন্য কিছু আবিষ্কার করতে পারেন কারণ স্কাই মগ প্রতিটি স্ট্রিমিং পরিষেবা থেকে পছন্দগুলি আঁকে এবং আপনি তার সাথে তাদের সংগঠন করবেন। এটা ব্যাপকভাবে যে কোনো কিছুর গতি বাড়ায় এবং পরামর্শ দেয় যে তারা এটা বিশ্বাস করে না সরাসরি। ব্র্যান্ড নিউ পাক হল একই পদ্ধতির সাথে পরিচিত যা ব্র্যান্ড নতুন স্যাটেলাইট বোল-মুক্ত, টিভি-100% বিনামূল্যে স্কাই স্ট্রিম পরিষেবা পাঠান।

sky exchange.xyz

এটি স্পষ্টতই টেলিফোন চেক আউট করার একটি নতুন উপায়, বিশেষ করে যদি আপনি বাড়ির পৃষ্ঠে একটি রেসিপি ইনস্টল করতে না চান। স্কাই মুভিজ-এর জন্য নিবন্ধন করুন এবং পরামর্শের জন্য 1,100000টিরও বেশি ভিডিওতে প্রবেশের পাশাপাশি সমস্ত তারিখে অন্য একটি মোশন ছবি পান৷ এখানে স্কাই টিভি কোন স্ট্রীমগুলি গ্রহণ করে তার সম্পূর্ণ তালিকা এবং বেশ কয়েকটি সুপরিচিত চ্যানেল যা আপনি শুধুমাত্র স্কাই টেলিভিশন থেকে সরাসরি স্কোর করতে সক্ষম।আসলে সরাসরি কেনার চেয়ে দীর্ঘমেয়াদে কম ব্যায়াম করা, এই মাসিক গঠনগুলি একটি প্রিমিয়ার-স্টপ টিভির খরচ উল্লেখযোগ্যভাবে আরও হজমযোগ্য করে তোলে। এটি স্পষ্ট যে এয়ারের পারফরমেন্স পাঠানোর জন্য তাদের প্রথম বিট সরঞ্জামগুলি পাঠানোর জন্য প্রান্তগুলি হ্রাস না করার জন্য পরীক্ষা করেছে। একটি শালীন প্যানেলের সাথে যার ভাল ব্যাকলাইটিং রয়েছে, স্কাই গ্লাস একে অপরকে হাই ডেফিনিশন এবং 4K ব্লগ দেখানোর একটি দুর্দান্ত কর্মসংস্থান করে তবে, লিগ্যাসি মৌলিক সংজ্ঞা আউটপুটগুলিকে কিছুটা দানাদার দেখানোর সাথে বেশ কয়েকটি টিভি চুক্তির অসুবিধাগুলি ভাগ করে নেয়।

  • হেভেনস মগ আক্রমনাত্মক গতি প্রক্রিয়াকরণ যোগ করা হবে তাজা ভয়ঙ্কর সোপ অপেরা প্রভাব থেকে করুণাপূর্ণভাবে পরিষ্কার, তবুও অন্য একটি পদ্ধতি থেকে কিছুটা দূরে যায়।
  • সহ, আপনি যদি আপনার প্লেলিস্টে একটি চমৎকার বিবিসি সিস্টেম সেট করেন তবে তারপরেও নতুন আইপ্লেয়ার থেকে 1 মাস ভবিষ্যতে সরানো হবে, যতক্ষণ না এটি পর্যবেক্ষণ করার ক্ষমতা থাকে।
  • এক বছর আগে শেষের দিকে এর স্রাব হিসাবে, এয়ার মগ খুব অনলাইন গেম-সংশোধনকারী হতে পারে।
  • বলা বাহুল্য, ডলবি অ্যাটমসকে সাহায্য করার জন্য আপনি সম্ভাব্য সর্বদা নতুন এয়ার স্ট্রিম পাককে একটি দুর্দান্ত কোয়ান্টাম মার্ক (we.elizabeth. QLED) টেলিভিশনে প্লাগ করতে পারেন।
  • তাই ওয়েব কন্টেইনারে কেনাকাটার জন্য হেভেন গ্লাস এবং অতিরিক্ত স্কাই পাক সহ তাদের কর্মক্ষমতা আগে থেকেই মূল্যায়ন করা গুরুত্বপূর্ণ।

একেবারে নতুন গেমিং কনসোল সংযুক্তিটি চেক করার অবস্থানে একটি বহু-হাইপড (এবং অনেক-ফ্লপড) ডিজিটাল ক্যামেরা চেষ্টা করে এবং আপনি আপনার সিস্টেমের নতুন গতিবিধি গান করতে পারেন, যা আপনাকে দক্ষতার সাথে পুরো শরীর ব্যবহার করতে সক্ষম করে যখনই একটি দুর্দান্ত অপারেটর সামঞ্জস্যপূর্ণ ভিডিও গেম চেষ্টা করার জন্য.এই পৃষ্ঠাগুলি ইউকে এবং আপনি আয়ারল্যান্ডে হেভেনস গ্লাস এবং হেভেনস ওয়েট গ্যাজেটগুলিতে আবাসিক গ্রাহকদের কাছে অ্যাক্সেসযোগ্য বর্তমান স্ট্রিমগুলির তথ্য দেয়৷ টেলিভিশন চ্যানেল তালিকাগুলি একটি টিভি বিক্রেতা/স্টেশনের সাথে সংযুক্ত নয় এবং আপনার টিভি প্রদানকারী সম্পর্কে প্রশ্নের উত্তর দিতে পারে না৷ নতুন কোম্পানির এয়ার কাপ টেলিভিশনের উপরে বসার জন্য ডিজাইন করা নতুন আপ আসছে 4K ‘স্মার্ট ক্যামেরা’-এর সাথে নতুন পাক কাজ করা অবাস্তব বলে মনে করা হয়। পরের বছর বসন্ত ঋতুর মধ্যে, হেভেনস হয়ত একটি বুদ্ধিমান ক্যাম তৈরি করতে চাবুক মারতে পারে- আপনার টেলিভিশনের শীর্ষে।

স্বর্গ মগ উত্পাদন

এটি তাত্ত্বিকভাবে একটি দুর্দান্ত স্ট্রিমার পেতে পারে, তবুও আপনি যদি এটি চান তবে রিয়েল টাইম টিভি অভিজ্ঞতা এখনও রয়েছে। ওয়াল স্ট্রাকচার মাউন্ট করা সত্যিই পরবর্তীতে ফটোর শারীরিক গঠন বৃদ্ধি করবে, সেইসাথে স্কাই কাপ টেলিভিশনের আসলে একটি মাউন্টিং সলিউশন রয়েছে যা টিভিটিকে আপনার দেয়ালের পৃষ্ঠে প্রায় ফ্লাশ রাখে। যারা আসবাবপত্রে টিভি স্থাপন করে তারা প্রায়শই লো-প্রোফাইল প্যাডেস্টাল স্ট্যান্ডের প্রশংসা করে, এর দৃশ্যত হালকা প্রভাব বৈশিষ্ট্যযুক্ত। এটি কেবল একটি লজ্জার বিষয় যে স্ট্যান্ডের সনাক্ত করা যায় না এমন ‘ঘাড়’ তাজা সেটটিকে সুইভেল করার অনুমতি দেবে না, যা ফ্রেমওয়ার্কের অর্থ। একটি মেড-ইন ওয়াল মাউন্ট আছে, অন্যথায় এটি স্মার্ট স্টেট ইউতে তৈরি করা যেতে পারে যাতে এটি বেস প্রান্তের সাথে ভারসাম্যপূর্ণ দেখতে সহায়তা করে।

এখানে অনেকগুলি পথ রয়েছে এবং আপনি ব্যবসা করতে পারেন যেগুলি মানুষও জ্ঞানীয়ভাবে মোকাবেলা করতে পারে, তাই একীকরণ অনিবার্য এবং আপনি এয়ার এটির অফারটি পরিচালনা করার জন্য একটি প্রধান উপভোগ করেছেন। নিলসেন বিশ্লেষণ পরামর্শ দেয় যে কেউ রৈখিক টেলিভিশনের জন্য 15টির বেশি পথ পর্যবেক্ষণ করে না, সে যতই অ্যাক্সেস করুক না কেন, সাত বা আটটি কেন্দ্রের সংগ্রহ রয়েছে। এটা সুস্পষ্ট এবং প্রমাণিত যে আমরা রুটিন থেকে দূরে থাকা প্রাণী – আমরা যা সহজ তা নিয়ে চলি, এবং Heavens Glass-এর সাফল্য নির্ভর করে তারা এই ধরনের চাহিদাগুলি কতটা ভালভাবে পূরণ করতে পারে তার উপর। আপনাকে অবশ্যই এটি থেকে দূরে সরিয়ে নিতে হবে, তবে সংখ্যাগরিষ্ঠ ব্যক্তিরা অতিরিক্ত সেটআপের কোনও স্পর্শ করার প্রয়োজন নেই বলে আবিষ্কার করবেন। যারা পরবর্তী সামঞ্জস্য করতে মরিয়া তারা নতুন একনিষ্ঠ ব্যক্তিগতকৃত সেটিংস মেনুতে যেতে পারেন, যা অন্য স্বতন্ত্র প্রিসেটের জন্য পরিবর্তন করে, কিন্তু আমরা চাই না।

যেহেতু এয়ার কাপ কার্যকর হওয়ার জন্য একটি ইন্টারনেট সংযোগের উপর নির্ভর করে, একটি স্যাটেলাইট ডিশ নয়, তাই ইন্টারনেট সংযোগ বিচ্ছিন্ন হলে আপনি টেলিভিশন পর্যবেক্ষণ করতে পারবেন না তাই ফ্রিভিউ টিউনার প্লাগ ইন করবেন না। আপনি যদি কোনো শহরে বা শহরে থাকেন , যা অবশ্যই খুব বেশি অসুবিধা হবে না যদি বাড়িতে আপনার Wi-Fi আসলে কুখ্যাতভাবে দুর্বল হয়ে যায় তবে এটি হতাশাজনক হয়ে উঠতে পারে। গত বছরের শেষের দিকে তাদের লঞ্চ করার সময়, স্কাই মগ বরং অনলাইন গেম-পরিবর্তন হতে পারে। এর আগে প্রথমবারের মতো, আপনি একটি দুর্দান্ত স্যাটেলাইট প্যানের প্রয়োজন ছাড়াই স্কাই টেলিভিশন কিনতে পারেন। স্যাটেলাইট খাদ্য, প্যাকেজ, এবং অনেক, অসংখ্য তারের সময় কি শেষ?

যাদের কাছে একটি সুইচ মাউস বা ট্র্যাকপ্যাড আছে তাদের জন্য ctrl-click-drag হয়ে মজা নিন। এয়ার গ্লাস হল «সমস্ত প্রযুক্তি একটি কমকাস্ট এবং আপনি স্কাই এক দশকেরও বেশি সময় ধরে কাজ করছেন,» রবার্টস বলেছিলেন। বৃহস্পতিবার লন্ডনে একটি ইভেন্টের সময় ঘোষণা করা টিভিটি একেবারে নতুন You.K-তে পাওয়া যায়। হলিউডের বিশাল নাম এবং নতুন প্রতিভা বৃদ্ধির শীর্ষে পূর্ণ, স্কাই সকলের জন্য কিছু বৈশিষ্ট্যযুক্ত। আমি শো থেকে দেখার জন্য একটি বিশাল লাইব্রেরি অন্তর্ভুক্ত করতে পছন্দ করেছি এবং আপনি স্কাই এর সাধারণ সফ্টওয়্যারকে ধন্যবাদ দিতে পারেন, এটি অবিশ্বাস্যভাবে এমন একটি জিনিস খুঁজে পেতে কোনও সমস্যা নেই যেমন এটি সম্ভব। এয়ার হয়ত অনন্য নিবন্ধগুলির পিছনে প্রচুর ধাক্কা পেয়েছে, এবং যেহেতু স্কাই গ্লাসের কারণে আপনার অনুরোধে সেগুলিতে অ্যাক্সেস রয়েছে, তাই আমি আমার ব্যক্তিগত মুক্তাযুক্ত সাদাগুলি খুঁজে পাওয়ার পরিবর্তে কখনও নতুন জিনিস পাইনি৷

কালো রঙের মঙ্গলবার/সাইবার মঙ্গলবার রবিবারের জন্য, আপনি নতুন Sky Mug 43″, Sky Tv+ Netflix এর পরিকল্পনাও করতে পারেন এবং আপনি প্রতি মাসে £50 প্রাথমিক মূল্যে সুপারফাস্ট ব্রডব্যান্ড করতে পারেন। এয়ার স্টেটস এটি সর্বনিম্ন মূল্য হতে পারে কারণ এটি এক ধরণের প্যাকেজ। একটি নতুন স্মার্ট ক্যামেরা যা আপনার কথা বলার, খেলার, টিভি দেখার পদ্ধতিকে রূপান্তরিত করতে পারে এবং আপনি আপনার ঘরে বসেই কাজ করতে পারেন। একটি ফ্ল্যাশের মধ্যে কিছু আবিষ্কার করুন, একটি চিরন্তন প্লেলিস্ট তৈরি করুন, ট্র্যাক কেনাকাটা করুন প্রভাবিত করুন, জনগণের রুটে শো পুনরায় শুরু করুন এবং আরও ব্যবহারিক পরামর্শ দেখুন।

আপনি সম্পূর্ণ 5- বা 7-স্টেশন হাউস থিয়েটার সেটআপ থেকে ফলাফল অগ্রগতি করবেন অন্যথায় Sonos Beam dos সহ সেরা সাউন্ডবারগুলির মধ্যে একটি। আহ নিশ্চিত, শোনাচ্ছে — এখানে একটি এলাকা যেখানে এয়ার কাপ সংস্থানগুলি ভিড়ের শব্দ করে। একেবারে নতুন জায়গাটি একটি তৈরি-অভ্যন্তরে ডলবি অ্যাটমস এনকম্পাস স্পিকার প্রদান করে যার মধ্যে একটি দুর্দান্ত সাব ছাড়াও প্রায় তিনটি সাবমিট-ফেসিং এবং 2টি আপ-ফায়ারিং সাউন্ড সিস্টেম রয়েছে। ঠিকানা সুস্পষ্ট, বিকৃতি আসলে বড় পরিমাণ থেকে ভালভাবে পরিচালিত হয় প্লাস 360 চারপাশ এলাকা পূরণ থেকে একটি চমৎকার কাজ করে। স্কাই গ্লাসের ফটোকে স্বাদের জন্য আরও অনেক বেশি করে তোলার জন্য এটি সহজতর করার জন্য অনেকগুলি বিকল্প উপলব্ধ রয়েছে৷

আরও কী, আপনি যখনই একটি দুর্দান্ত নতুন সেট সহজেই উপলব্ধ হবে তখনই আপনি আপনার টেলিভিশন পরিবর্তন করতে পরিচালনা করবেন, ঠিক যেমন আপনি তাদের স্মার্টফোনটি করবেন।স্কাই সুপার HDR-এর মালিক হতে আপনাকে মাসিক £5 একটি পরিপূরক দিতে হবে এবং আপনি স্কাই স্পোর্টস (£25p/m), BT স্পোর্টিং ইভেন্ট (£24p/m), হেভেনস থিয়েটারের অধিকারী হওয়ার জন্য পরবর্তী উত্থানগুলি ছাড়াও ডলবি অ্যাটমস পাবেন (£11p/m) এবং আপনি শিশুদের (£5p/m) এয়ার করতে পারেন। আপনি যদি অফারে যা কিছু চান, সবচেয়ে তাৎপর্যপূর্ণভাবে, আপনি প্রতি মাসে একশ পাউন্ডের বেশি বিবেচনা করতে পারেন। NowGet-এ যোগ দিন যা আপনার নিজের ইমেলে বিতরণ করা হয়েছে, এবং আমাদের পণ্য সম্পর্কে আরও তথ্য।

সাম্প্রতিক উন্নয়ন

ঠিক গত বছর, এয়ার ব্রিটেনে স্কাই কাপ থেকে দূরে প্রবর্তনের জন্য প্রথমবারের মতো সংস্থানগুলি সংশোধন করেছে। আমাদের সমস্ত ব্যবসার মধ্যে আপনাকে গুরুত্বপূর্ণ সরঞ্জামগুলিকে সাহায্য করার জন্য আমাদের লোকেদের জন্য উদ্ভাবনী টুল সিস্টেম থেকে শুরু করে CommBank-এর প্রতিটি দিক জুড়ে প্রযুক্তি এবং কার্যাবলীর বিশ্বের সর্বোত্তম প্রয়োগের জন্য প্রযুক্তি দায়বদ্ধ। আমি উত্পাদনশীল ধাক্কা দিতে প্রযুক্তি ব্যবহার করি এবং আপনি দ্রুত দৌড়াতে পারেন, দুর্দান্ত গ্রাহক পরিষেবার একটি মূল উপাদান।

একটি অবহিত স্কাই কাপ টেলিভিশন প্যাকেজ

একটি টিভি থাকাকালীন, স্কাই কাপ যথেষ্ট আকর্ষণীয়, যখন আজকাল প্রায় প্রতিটি অন্যান্য সেরা-স্টপ টেলিভিশন সেটের বিপরীতে কিছুটা খটকা লাগে। তাই আমরা আমাদের সমস্ত এয়ার গ্লাস ফিরে আসার কথা বিবেচনা করছি এবং আপনি হয়ত দর কষাকষি বাতিল করতে পারেন এবং আপনি স্বর্গে ফিরে যেতে পারেন একেবারে নতুন ঠিক একই জিনিস পেয়ে. সত্যিই স্পষ্টতই স্মার্টদের সাথে খেলুন এবং এখন স্বর্গ সহ দেখতে নতুন মেনু পরিবর্তন করা হয়েছে। ব্যক্তিগতভাবে আমি মনে করি এটিও সব ভয়ঙ্কর এবং আপনি উত্সাহিত করবেন একটি উন্নত অ্যাপ্লিকেশন যা প্রত্যেকের নিজস্ব। «হ্যালো স্কাই» জেগে ওঠা শব্দগুলির সাহায্যে, আপনি টেলিভিশনকে প্লেব্যাক নিয়ন্ত্রণ থেকে শুরু করে ভলিউম টুইক পর্যন্ত সমস্ত ধরণের জিনিসগুলি সম্পূর্ণ করতে বলতে পারেন, যাতে আপনি আরও জটিল জিনিসগুলি যেমন সমস্ত ভিডিও ক্লিপগুলি অনুসন্ধান করতে পারেন এবং আপনি টেলিভিশন শো উপস্থাপন করতে পারেন৷ একটি নির্দিষ্ট হলিউড তারকা।

আমাদের প্রশংসাপত্র হল সবসময় তাদের জন্য অটোতে তাজা সেট হপ আউট করা যাদের মাঝে মাঝে কার্যকলাপ পোস্টের ভিতরে অন্যান্য চিবানোর প্রয়োজন হয়, অন্যথায় আপনি যা দেখেন সবকিছু জুড়ে টেক্সচারের পক্ষপাতী হন তবে আপনার যা আছে তা পেতে ফ্লিকের সাথে মজা করুন। আপনি যখন প্লেলিস্টে থাকেন তখন কেবল শালীন, আপনাকে একটি উত্সর্গীকৃত অঞ্চল সরবরাহ করে যা উপভোগ করছে এবং আপনি দেখতে উল্লেখ করতে পারেন, এটি মনে রাখা সত্যিই মূল্যবান যে এটি টেপ পোস্টের মতো আলাদা। অনেক উপায়ে, এটি একটি ভাল ধারণা – এই মিটিংগুলি নির্দিষ্ট বৈশিষ্ট্যগুলির পর্বগুলি থেকে দূরে থাকে যেমন – তবে এটি আইটেমগুলির পরিবর্তে সম্পূর্ণ নয়। সবচেয়ে বড় হল আপনি প্লেলিস্টে একটি জিনিসের জন্য ক্রমাগত এন্ট্রি করতে চান তা নির্ভর করে তাদের ধারণ করা পরিষেবাগুলির জন্য ক্রমাগত উপলব্ধতার উপর।

অ্যানোডাইজড অ্যালুমিনিয়াম থেকে তৈরি করা নতুন দৈহিক স্ট্যাচার ট্রাই এবং যেটি পাঁচটি টোনে পাওয়া যায় — সিরামিক হোয়াইট, ডাস্টি রেড, ওশান ব্লু, রেস গ্রিন বা অ্যানথ্রাসাইট কালো রঙের; একদম নতুন সিট এবং আপনি উপস্থাপক হবেন গ্রিলও পছন্দের সাথে মিলে যাওয়ার জন্য ব্যক্তিগতকৃত। আমার নমুনা সরঞ্জামগুলি সাদামাটা কালো মডেল, কিন্তু স্কাইয়ের ক্লাস চিফ ডিভাইস অফিসার ফ্রেজার স্টার্লিং-এর মতে, বৃহত্তর রঙিন ব্র্যান্ডের বৈশিষ্ট্যগুলি ব্যাপকভাবে সাধারণ। নীচের সেরা জায়গায় ফ্রেশ চিফ বোতামের স্তূপের উপরে তাজা সুইচ টিপে ওয়েবসাইট দর্শকদের স্ট্রিম করুন। এটি আপনার ফর্ম এবং উপস্থিত পরামিতিগুলির উপর ভিত্তি করে আপনার রিয়েল টাইম সাইটের দর্শকদের একটি স্ন্যাপশট ওজন করতে পারে। আপনার নিজস্ব মৌলিক স্তূপের বামে, অতিরিক্ত কী হিপ সংক্রান্ত গাড়ি-রিফ্রেশ বিকল্পে ক্লিক করুন ক্রমাগত রিফ্রেশ করা তাজা দর্শকদের সংরক্ষণ করতে। পিপি ফোরসাইটের ট্রেন্ড, মিডিয়া এবং টেলিকম বিশ্লেষক পাওলো পেসকাটোর, সিএনবিসিকে বলেছেন «আপনার নিজের টিভি সেট-সেরা ক্ষেত্রের স্টপ শেষ পর্যন্ত এখানেই।»

হেভেনস কাপ সফ্টওয়্যার সম্পর্কে অনেক কিছু ঘটছে, এবং এইভাবে নির্দিষ্ট ফাংশনগুলি খুঁজতে সুপারিশ প্যানের ফলস্বরূপ প্রচুর চাপ নিতে পারে এবং আপনি ব্যবহারকারীদের সেটআপ করতে পারেন। কিন্তু আপনি যখন যা খুঁজছেন ঠিক তার সবকিছুই যখন আপনি জানেন, তখন একটি সাধারণ «হ্যালো এয়ার» কমান্ড আপনার ইন্টারফেস থেকে একটি সঠিক ওয়েব পৃষ্ঠায় যেতে পারে। এটি উদাহরণস্বরূপ প্লেলিস্টে বাউন্স করার জন্য দরকারী (এবং এটি হতাশাজনকভাবে একটি অনুগত নির্জন বিকল্প নেই) বা টিভির সাথে সংযুক্ত বাহ্যিক উত্সের মধ্যে যে কোনও জায়গায় পরিবর্তন করার জন্য। টেলিভিশন আপনার শর্তগুলি বাছাই করার জন্য একটি সমন্বিত মাইক্রোফোন সরবরাহ করে, যদি আপনার এলাকাটি বিশাল হয় অন্যথায় দেখার পরিবার শোরগোল করে, আপনি সেখানে নির্মিত নতুন মাইকের সাথে ইন্টারঅ্যাক্ট করার জন্য নির্জনে মাইক্রোফোন বোতামটি ধরে রাখতে পারেন এবং একটি কার্যত-পরিচালিত শ্রবণ যন্ত্রের অধিকারী হতে পারেন। হেভেনস গ্লাস একটি স্যাটেলাইট ডিশ বা লে-বেটার প্যাকেজের প্রয়োজন ছাড়াই একটি প্রকৃত টেলিভিশন সেটের জন্য এয়ার টেলিভিশনের সমস্ত ভাল বৈশিষ্ট্য ছেড়ে দেয়। প্রচুর দুর্দান্ত টিভি শো উপস্থাপন করা থেকে এটি একটি চমত্কার কাজ হতে পারে এবং আপনি এমন সিনেমা করতে পারেন যার বিশেষ বৈশিষ্ট্য রয়েছে উদাহরণস্বরূপ ডলবি সাইট এইচডিআর এবং ডলবি অ্যাটমস ভয়েস বিল্ট ইন।

সুপার হাই ডেফিনিশন এবং HDR

এই অর্ধ বছরে আপনার ব্যালেন্স সম্পূর্ণ না হলে পাওয়ার তারিখে আপনার অ্যাকাউন্টে ফোকাস চার্জ করা হবে। প্রজেক্টেড প্রারম্ভিক সময়সূচী – একটি বিকল্প উইন্ডোর মধ্যে খোলে অন্যথায় ক্ষেত্রে বিক্রেতার তারিখ, মূল পোস্টকোড, আগ্রহের পোস্টকোডের সাথে ডিল করা হয় এবং আপনি স্বাগত জানানোর সময়কাল থাকতে পারেন এবং বিতরণ প্রদানকারীকে নির্বাচিত করতে পারেন এবং আপনি বাদ দেওয়া ফি স্বীকার করতে পারেন। স্কাই বলে যে আপনি 10Mbps থেকে একেবারে ন্যূনতম সম্পর্ক চাইবেন যাতে আপনি একটি দুর্দান্ত স্কাই মগ টিভি বা 25Mbps 4K থাকার কারণে হাই ডেফিনিশন নিবন্ধগুলি স্ট্রিম করতে পারেন।এটি ঠিক Netflix-এর জন্য নতুন ন্যূনতমগুলির মতো, তবে, হেভেনস ঠিক কী বিটরেটের রূপরেখা দেয়নি এবং আপনি অনলাইন স্ট্রিমিং স্ট্যান্ডার্ডগুলির সাথে মজা করতে পারেন,। এয়ার একটি দুর্দান্ত «ভয়েস-ফার্স্ট» প্ল্যাটফর্মের পর থেকে এটির নতুন মগ টিভি বর্ণনা করে, এইভাবে যেহেতু একটি বিকল্প নির্জন রয়েছে, সংস্থাটি আসলে আপনার অংশ হিসাবে ভয়েস অর্ডারগুলিকে ঠেলে দিচ্ছে৷

স্কাই প্রদানকারী পশ্চিম ইউরোপীয় পে-টিভি স্কাই মগ নামে একটি স্মার্ট টিভি প্রকাশ করেছে। তৈরি করার পরে, এটি স্মার্ট দেখায় তবে আপনাকে নিশ্চিত করতে হবে যে আপনি এটির জন্য জায়গা পেয়েছেন, এবং আপনি এটিকে সরাতে পারেন দাবি করা খুব সহজ নয়, এটি একটি-দুই-ব্যক্তিগত কর্মসংস্থান বলা বাহুল্য। প্রথমত, এমন অনেকগুলি আছে যেগুলি যেমন কাজ করে না ঠিক তেমন কাজ করে না, যেমন শব্দ গবেষণা। সিস্টেমটি সম্ভবত অযথাই সাউন্ড রিসার্চ ঘটায় এবং এটি স্ক্রিনে বাজানো নতুন বলা ব্যাহত করে যখন এটি আমার জন্য মনোযোগ দেয়। আমি এটাও আবিষ্কার করেছি যে যখনই আমি এটি ব্যবহার করার উদ্দেশ্যে পারফর্ম করেছি, তাজা সাউন্ড লুক ক্রমাগত নিজের সাথে সত্যতার সাথে সুর করে না এবং তাই আমার ছিল তাই আমি যে প্রভাবগুলি চেষ্টা করেছি তা পেতে আপনি একবার বা দুবার নিজেকে আবৃত্তি করতে পারেন।

রেসিডেন্ট ওয়ার্স্ট ভিলেজের ভিআর মোড প্রায়ই সোনির PSVR2 এর কাছাকাছি ডিসচার্জ হয় যখন সম্পূর্ণ বিনামূল্যের আপডেট

এয়ার কাপের মতামতে, আমি বলেছিলাম যে ‘এটি একটি অবহিত টেলিভিশন যা আপনি স্ট্রিমিংয়ের জন্য পেতে পারেন’ তবে, সেই সময় থেকে আমার অনুমান কি পরিবর্তিত হয়েছে? ছয় মাসেরও বেশি সময় ধরে, আমি তবুও একটির সাথে একমত হব তবে প্রক্রিয়াটিতে আমাদের বেশ কিছু জিনিস পড়তে হবে। পাশাপাশি একটি ওয়েব সংযোগের প্রয়োজনীয়তা, প্রচুর বাগ সহ, এটি বোঝায় যে এটি সারাদিন একটি টেলিভিশন সংস্থান থাকাকালীন সত্যই সম্মানজনক নয় এবং এটি সরাসরি বিরক্তিকর হতে পারে। এমনকি যদি মগ তাজা কনসার্ট ইভেন্টগুলি স্থাপন করে ক্ষতিপূরণ দেয় তবে এটি বিশ্বাস করে যে আপনি হোম ডিসপ্লের উপরে খুঁজছেন, টেলিভিশন সহায়তা গাইড থেকে দেখার একেবারে নতুন সাধারণ, আরামদায়ক পদ্ধতিটি হ্রাস করে যা দেখতে হবে তা একটুও পাচ্ছে না। সঠিক.

আমাদের গবেষণা থেকে, টেলিভিশন প্রকৃতপক্ষে পাঠোদ্ধার পরিভাষায় সুনির্দিষ্ট, এবং তারা যে বিষয়বস্তু সমাধানগুলি নিয়ে আসে তার জন্য আপনি বুদ্ধিমানের সাথে বিচক্ষণ হবেন। প্রতি টিভিতে ব্যাকলিট টিপস সহ একটি ম্যাচিং রিমোট কন্ট্রোল রয়েছে, যেমন একটি ভিডিও ক্লিপ সহযোগী প্রকাশনাও রয়েছে। আপনার প্রয়োজন হবে সর্বনিম্ন 25mbps ব্রডব্যান্ড স্পিড এবং ডলবি অ্যাটমোস অপ্টিমাইজড হয়ে ওঠার জন্য, এক থেকে অতিরিক্ত আবিষ্কার করার জন্য, আপনি বলাই বাহুল্য। • একেবারে নতুন 43″ হেভেনস মগ টেলিভিশন আপনাকে £649 £549 সরাসরি, £13 £11 30 দিন (যার জন্য একটি ভাল £10 প্রাথমিক অর্থপ্রদান রয়েছে) আপনার একটি দুর্দান্ত 48-দিনের দর কষাকষিতে ফিরিয়ে দেবে, অন্যথায় £226 24-কয়েক দিনের একটি দুর্দান্ত দর কষাকষির জন্য 30 দিন (যেটিতে একটি দুর্দান্ত £20 প্রাথমিক অর্থপ্রদান রয়েছে)৷ আপনি শত শত সম্ভাব্য পরিকল্পনার সংমিশ্রণ পাবেন, যাইহোক, আসুন আমরা নিজেরাই নতুন টিভিগুলির খরচ দিয়ে শুরু করি৷ মনে রাখবেন যে এই ধরনের অফারগুলি সাইবার মঙ্গলবার, 28 নভেম্বর পর্যন্ত চলবে।

যাইহোক, আপনি একা পাশে আশ্চর্যজনক মহাকাব্য; আপনাকে অবশ্যই ITV-কে সাহায্য করার জন্য BBC থেকে স্যুইচিংয়ের ভিতরে খুব কম বাফারিং বা ধীর গতি আছে, তাই মনে করা হবে না যে তারা হেভেনস কিউ কন্টেইনার থেকে আসছে না। আপনি যদি সরাসরি জায়গাটি বেছে নিতে চান, তাহলে আপনার খরচ হবে £649, £849 অন্যথায় £1,049। যদিও তা নয়, স্কাই মাসিক স্কাই রেজিস্ট্রেশনের অংশ হিসাবে ব্যয় করার সমাধানও প্রদান করছে, একই পদ্ধতিতে কারণ আপনি একটি সেলুলার টেলিফোন দর কষাকষি করেন।